এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতার বাছাই পর্ব

এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতার বাছাই পর্ব

এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতার বাছাই পর্বের দ্বিতীয় রাউন্ড বিগত ১৫ এপ্রিল তেজগাঁও চ্যানেল আই কার্যালয়ের ছাদ বারান্দায় অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের প্রতিযোগীদের মাঝে উপস্থিত হন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্বনামধন্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও ফারজানা ব্রাউনিয়া। আয়োজনটির সমন্বয়কারী হিসেবে ছিলেন ‘আনন্দ আলো’র সম্পাদক রেজানুর রহমান।

বাছাই পর্বের বিচারকদের তালিকায় ছিলেন প্রথিতযশা ৭ জন অভিনয়শিল্পী, রন্ধন তারকা ও ভোজন রসিক। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তুষার খান, আমীরুল ইসলাম, রিতা মুজিব, মেহেরুন্নেসা, জেবুন্নেসা, কানিজ ফাতেমা রিপা ও মাহবুবা রেজা নুর। ফরিদুর রেজা সাগর বলেন, “জাতীয় পর্যায়ের ভর্তা প্রতিযোগিতা আমরা আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাবার প্রচেষ্টা করবো। “

এই রাউন্ডে মজাদার নানান সব ভর্তা পরিবেশন করেন দেশের নানান প্রান্ত থেকে আগত ৬০ জন রন্ধনশিল্পী। তাঁদের মাঝে থেকে বিজ্ঞ বিচারকেরা বেছে নেন ১২ জন শীর্ষ প্রতিযোগীকে। এই প্রতিযোগীরা হলেন-

তানজিমা আক্তার
কাঁচা আমের দই ভর্তা
শামসুন নাহার
মুরগির মাংসের ভর্তা
রাজিয়া কাশেম
লাউশাক চ্যাপাশুটকি ভর্তা
খালেদা খানম
লেমন গ্রাশে ইলিশ ভর্তা
সৈয়দ রাহাত হোসেন
মাছ ও মাংসের শুটকির ভর্তা
বদরুন নাহার
সরিষা ভর্তা
গাজী শাহেদুর রহমান
গরুর মাংসের ভর্তা
হাসিনা আক্তার
মিষ্টি আলুর ঝাল ভর্তা
রুকসানা পারভিন
আম টমেটো ভর্তা
জাহানারা লাইজু (নীপা)
বায়িং মাছের নারকেল ভর্তা
এস. এস সালেহ বায়জীদ
ইলিশ মাছ ও আলুর ভর্তা
সুলতানা মাকসুদ
বাদাম ভর্তা

আগামী ২২ এপ্রিল প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে থাকছে ফাইনাল গালা রাউন্ড, যেখানে নির্বাচিত হবেন ৩ জন বিজয়ী। এই পর্বের বিচারক হিসাবে থাকবেন রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম।

Press Coverage Links: